Sunday, January 1, 2017

রাজকুমার পাত্র - উদ্ধৃত মূল্যসমূহ


        RAJKUMAR'S QUOTES, ONE LINER & LIFE WORDS

১.একজন অভিনেতা হিসেবে আমার কোন অহংকার হয় না, আমি যেমন আমি তেমন
২.মডেলিং ফটোসুট অথবা সিনে অভিনয় করা, দুটোই আমি মন দিয়ে করতে ভালোবাসি
3. তোমার নিজের ব্যক্তিত্ব নিজের পরিচয়
৪.আমি বিশ্রাম না করে 24 ঘন্টা কাজ করতে পারবো, অভ্যেসটা হয়েছিল শুধু তোমারইর সময়
৫.আমি ছোট খেকেই প্রচন্ড আবেগপ্রবণ ছিলাম
৬.অভিনেতার কাজ হলো চিত্রনাট্যের চরিত্রকে অবলম্বন করা 
৭. যে কোন পার্টে তুমি অভিনয় কর তাতে কিছুটা হলেও তোমার নিজের অংশ খেকেই যাবে নইলে সেটা অভিনয় নয়
৮. আমি বিশ্বাস করি ফলের চিন্তা না করে কাজ করে যেতে হয়
৯. কবিতা ও সভ্গীত ছাড়া কোন কিছু নেই যা আমাদের মন কে স্পর্শ করতে পারে, যা আমাদের অজানা ইমোশন ও অনুভূতি গুলো জাগিয়ে তোলে
১০. আমি রোমান্টিক কিন্তু লাজুক




                                      Imdb - https://www.imdb.com/name/nm8646645

No comments:

Post a Comment